জকিগঞ্জে নয়ন নিখোঁজের ঘটনায় মানিক পুলিশ হেফাজতে

জকিগঞ্জে নয়ন নিখোঁজের ঘটনায় মানিক পুলিশ হেফাজতে, শিক্ষক-শিক্ষার্থীর মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জের থানাবাজার লতিফিয়া ফুরকানিয়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র নয়ন আহমদ (১৪) নিখোঁজ হবার ১১দিনেও উদ্ধার হয়নি। নিখোঁজ নয়নের খোঁজ পেতে বৃহস্পতিবার থানাবাজার লতিফিয়া ফুরকানিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসীা মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

মানববন্ধনে অংশ নেন জকিগঞ্জ সদর ইউপির চেয়ারম্যান মাওলানা আফতাব আহমদ, মাদ্রাসার সুপার মাওলানা শিহাব উদ্দিন, জেলা শ্রমিকলীগের সহসাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরু, শিক্ষক মাওলানা আব্দুর রহমান, শিক্ষক মাওলানা মাসুক আহমদসহ এলাকার বিপুল সংখ্যাক লোকজন ছিলেন। এ সময় বক্তারা বলেন, শিক্ষার্থী নয়ন আহমদ নিখোঁজ হবার ১১দিনেও তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। সন্তানের বেঁচে থাকা নিয়ে পরিবারসহ শিক্ষক শিক্ষার্থী ও এলাকাবাসী উদ্বিগ্ন। মা-বাবার কান্নায় এলাকা ভারী হয়ে ওঠেছে। নয়নকে অক্ষতভাবে দ্রæত উদ্ধারে স্থানীয় প্রশাসনের পাশাপাশি উর্ধ্বতন মহলের হস্তক্ষেপ কামনা করেছেন শিক্ষক, শিক্ষার্থীসহ এলাকাবাসী। এদিকে, শিক্ষার্থী নয়ন নিখোঁজের ঘটনায় জড়িত সন্দেহভাজন মুমিনপুর গ্রামের বাসিন্দা ও গ্রাম পুলিশ মানিক আহমদ (৫৫)কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়েছে জকিগঞ্জ থানা।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন সত্যতা নিশ্চিত করে জানান, নয়নের নিখোঁজের ঘটনায় একটি ডায়েরি করা হয়েছে। সন্দেহভাজন হিসেবে গ্রাম পুলিশ মানিক আহমদকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে আনা হয়েছে। নয়নকে অক্ষতভাবে উদ্ধারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

প্রসঙ্গত গত ২১ মে সোমবার নয়ন আহমদ মানিকপুর গ্রামের নানা বাড়িতে বেড়াতে যায়। দুদিন পর ২৩ তারিখ নানাবাড়ি থেকে বাড়ি আসার কথা বলে বেরিয়ে আসলেও সে আর বাড়িতে ফিরেনি। ২৩ মে গ্রামের লোকজন নয়নকে গ্রাম পুলিশ মানিক আহমদের ঘরে এবং বাড়ির পাশে একটি টং দোকানের সামনেও দেখেছেন। এরপর থেকেই সে নিখোঁজ রয়েছে। নয়ন তার নানাবাড়িতে থাকার সময় গ্রাম পুলিশ মানিক আহমদ (৫৫) মোবাইল কলে নয়নের খোঁজখবর রাখে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর